সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইলে এক পুলিশ সদস্য করোনা পজেটিভ

টাঙ্গাইলে এক পুলিশ সদস্য করোনা পজেটিভ

খায়রুল খন্দকার ভূঞাপুর : প্রাণঘাতী করোনা ভাইরাসে টাঙ্গাইলে ভূঞাপুরে নতুন করে এক পুলিশ সদস্য আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে ।

 উপজেলায় নতুন করোনা শনাক্ত হওয়া ব্যক্তি একজন পুলিশ সদস্য (২৮)। তিনি উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ী গ্রামের বাসিন্দা।সে গত ৩ মে ঢাকার কর্মস্থল থেকে নিজ বাড়িতে আসেন।
বাড়িতে অসুস্থ বাবা থাকায় কয়েকদিন স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকলেও শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ না থাকায় সম্প্রতি তিনি বের হয়ে ভূঞাপুর গিয়ে কেনাকাটা করেন। এছাড়া গত বুধবার (১৩ মে) স্ত্রী ও দুই শিশু সন্তানকে শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়িতে আনা হয়।

এদিকে ঢাকা থেকে পুলিশ সদস্য বাড়িতে আসার খবর পেয়ে করোনা সন্দেহে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা একইদিন (১৩ মে) তার নমুনা সংগ্রহ করেন। পরে শুক্রবার সকালে হাসপাতাল থেকে জানানো হয়, তিনি করোনা পজিটিভ।

এ বিষয়ে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা ডা. মহীউদ্দিন বলেন, বুধবার (১৩ মে) উপজেলার ৩০ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে মাইজবাড়ী গ্রামের ওই পুলিশ সদস্যের করোনা পজেটিভ এসেছে। তিনি একজন পুলিশ সদস্য। এ নিয়ে ভূঞাপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে। এর মধ্যে ৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরীন পারভীন জানান, ঢাকা ফেরত ওই ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস সংক্রমণের ফলাফল পজিটিভ আসায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সুপারিশে আক্রান্তের বাড়ি ও আশেপাশের দুইটি বাড়ি এবং একটি মনোহারি দোকান লকডাউন ঘোষণা করা হয়েছে। এসব বাড়ি থেকে ১৪ দিন কেউ বাহিরে যাবে না ও বাহির হতে কেউ প্রবেশ করবে না।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান জানান, গত বুধবার ১২৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে শুক্রবার সকালে নমুনার ফলাফল আসে। এতে নতুন করে ওই দুইজন আক্রান্ত হয়। এ নিয়ে জেলায় ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৫ জনে দাঁড়িয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840